সাইফুজ্জামান শিখরকে ছায়ালোক পুরস্কার উৎসর্গ করলেন সাংবাদিক শাহিন

মাগুরার সন্তান ফটো সাংবাদিক ও bdcnews.info এর Senior Corresponded শাহিনুর ইসলামকে ছায়ালোক-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তরুন ফটো সাংবাদিক হিসেবে গুণীজন সংবর্ধনা ও বিশেষ সম্মাননা দেয়া হয়েছে। আর মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখরকে এ পুরস্কারটি উৎসর্গ করেছেন শাহীন।
আপনার পরিবারের বিনোদন সাপ্তাহিক-এই স্লোগান নিয়ে ২০১১ সনে সিনে ম্যাগাজিন ছায়ালোক এর যাত্রা শুরু হয়। এবার ৮ম বর্ষে পদার্পন করলো এক মলাটে পুরো সিনে ম্যাগাজিন ছায়ালোক। ছায়ালোক বরাবরই অতীত এবং বর্তমান চলচ্চিত্রের মধ্যে মেলবন্ধন তৈরি করে। ছায়ালোক-এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ১৯ অক্টোবর শনিবার এফডিসির জহির রায়হান কালারল্যাব ভিআইপি প্রজেকশন হলে গুণীজন সংবর্ধনা ও বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান। শুভেচ্ছা বক্তব্য দেন ছায়ালোক পত্রিকার সম্পাদক – প্রকাশক আবদুল্লাহ জেয়াদ। প্রধান অতিথির বক্তব্যে জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান বলেন, অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হয় বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, মুভি মোগল এ কে এম জাহাঙ্গীর খান, অভিনেত্রী কোহিনুর আখতার সুচন্দা, অভিনেতা, প্রযোজক, পরিচালক মাসুদ পারভেজ (সোহেল রানা), ইলিয়াস কাঞ্চন, নায়িকা মৌসুমী, জ্যেষ্ঠ পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, জ্যেষ্ঠ চিত্রগ্রাহক রেজা লতিফ, জ্যেষ্ঠ সাংবাদিক, লেখক ও পরিচালক শহিদুল হক খান, বেতার ও টিভি উপস্খাপক মাজহারুল ইসলাম। অনুষ্ঠানে চার সভাপতিকে বিশেষ সম্মানানা দেয়া হয় তারা হলেন- বাংলাদেশ চলচ্চিত্র গ্রাহক সংস্থার সভাপতি আবদুল লতিফ বাচ্চু, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। এছাড়া বিশেষ সম্মাননা পেয়েছেন মিজানুর রহমান স্বপন পিআর পার্সন জনতা ব্যাংক, আবদুল হামিদ সোহাগ পিআর পার্সন মার্কটেন্টাল ব্যাংক, লায়ন মিজানুর রহমান, মেজর জেনারেল অব. শাহাবুদ্দিন, মেজর জেনারেল অব. জীবন কানাই দাস।

তরুণ পরিচালক শাহ আলম মন্ডল ও তরুণ ফটো সাংবাদিক শাহিনুর ইসলাম এবং ফিরোজ এম হাসান স্মৃতি পদক পেয়েছেন জ্যেষ্ঠ স্থিরচিত্র গ্রাহক নজরুল ইসলাম।

Please follow and like us: