সাতক্ষীরায় মুজিব বর্ষ পালন ও কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

সাতক্ষীরায় মুজিব বর্ষ পালন ও কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ মুজিব বর্ষ পালন ও সাতক্ষীরা কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বইমেলা সংক্রান্ত এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে উক্ত প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সভাপতি ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রানালয় সাতক্ষীরার উপ-পরিচালক হুসাইন শওকত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান, প্রেসক্লাব সভাপতি আবু আহমেদ, সাধারন সম্পাদক মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা কেন্দ্রিয় পাবলিক লাইব্রেরির সাধারন সম্পাদক কামরুজ্জামান রাসেল প্রমুখ।
জেলা প্রশাসক তার লিখিত বক্তব্যে এ সময় বলেন, আগামী ১৬ নভেম্বর থেকে ২৩ নভেম্বর পর্যন্ত ৮ দিন ব্যাপী এই বই মেলা সাতক্ষীরা শহরের আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত হবে। বই মেলায় ৬৮ স্টল থাকবে। একই সাথে ঢাকা থেকে ৫টি সরকারী প্রতিষ্ঠান যেমন বাংলা একাডেমী, চলচিত্র ও প্রকাশনা অধিদপ্তরসহ ৩২ টি খ্যাতনামা প্রকাশনী প্রতিষ্ঠান অংশ গ্রহন করবেন। জাতীয় গ্রন্থ কেন্দ্রের উদ্যোগে এই বই মেলর আয়োজন করবেন, সাতক্ষীরার জেলা প্রশাসন ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রানালয়। বই মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তি যোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এবং প্রধান আলোচক হিসেবে থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে সাবেক উপচার্য আ.আ.ম.স আরেফিন সিদ্দিক।

সাতক্ষীরা প্রতিনিধি
মোঃ শহিদুল ইসলাম (শহিদ)

Please follow and like us: