শ্রীধাম ওড়াকান্দিতে, শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর, শ্রী শ্রীপতিচাঁদ ঠাকুর, আন্তর্জাতিক রিসার্চ সেন্টার করার চুরান্ত সিধ্যান্ত

0
498

শ্রীধাম ওড়াকান্দিতে, শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর, শ্রী শ্রীপতিচাঁদ ঠাকুর, আন্তর্জাতিক রিসার্চ সেন্টার করার চুরান্ত সিধ্যান্ত।

সুধী, হরিভক্ত ভাই বোনেরা প্রথমে বরগুনা গবেষণা কেন্দ্রের নাম করা হয়েছিল, আন্তর্জাতিক শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর ও শ্রীমৎ উপেন-কেশব পাগল রিসার্চ সেন্টার পরবর্তীতে আন্তর্জাতিক শব্দটা প্রত্যাহার করা হয়েছে।

এর কারন, আমরা সিদ্ধান্ত নিয়েছি শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর যদি সহায় থেকে করান তাহলে আমরা শ্রীধাম ওড়াকান্দিতে আন্তর্জাতিক শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর, শ্রী শ্রীপতি চাঁদ ঠাকুর শ্রী অংশুপতি ঠাকুর রিসার্চ সেন্টার করার সিধ্যান্ত গ্রহন করাহয়। যার প্রতিষ্ঠাতা হবেন মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুর সভাপতি শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মতুয়া মিশন কেন্দ্রীয় কমিটি। আর শ্রী অংশুপতি ঠাকুরের নামে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ ঠাকুর ও শ্রী অংশুপতি ঠাকুর ফাউন্ডেশন করা হবে, যার প্রতিটি প্রতিষ্ঠাতা হবেন মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুর। সভায় সবার সন্মতিক্রমে আমরা সিদ্ধান্ত নিয়েছি।

মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুরের নামে সরকারীভাবে আমরা এমন একটা কাজ করব, যার শাখা -প্রশাখা দেশ-বিদেশে থাকবে, কারন শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুরের পরে একমাত্র মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুর, মতুয়াদের সার্বিক কল্যাণে ব্যাপক কাজ করেছেন এবং মতুয়া সমাজকে বিশ্ব দরবারে এগিয়ে নিয়ে গেছেন। আর যে কাজটি সরকারীভাবে করার সিদ্ধান্ত নিয়েছি সেটি এখনই প্রকাশ করবোনা। আপনারা আশীর্বাদ করবেন এ কাজ গুলো যেন বাবা হরি-গুরুচাঁদের আশির্বাদ নিয়ে করতে পারি।

আর এ গুলোর মাধ্যমে তাদের কর্মকান্ড সরকারী ভাবে বিশ্ব দরবারে তুলে ধরাহবে, এবং মতুয়া সমাজে মতুয়াদের সঠিক ইতিহাস এর মাধ্যমে সমগ্র মতুয়ারা জানতে পারবেন। সকল মিথ্যার পরাজয় ঘটবে। ইতিমধ্যে আমরা মতুয়াচার্য শ্রী পদ্মনাভ ঠাকুরের সকল কর্মকান্ড এবং তাঁর ধ্যান জ্ঞান গুলেো বই আকারে প্রকাশের জন্য অনেক দূর কাজ এগিয়ে.

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here