নতুন প্রত্যাশায় হালট্রিপ, ৭~৮ হাজার পরিবারের সদস্য আর সম্পর্কের

নতুন প্রত্যাশায় হালট্রিপ, ৭~৮ হাজার পরিবারের সদস্য আর সম্পর্কের

গত ১২ জানুয়ারি ২০২০ এ হালট্রিপ এর ব্যবস্থাপনা পরিচালক তাজবীর হাসান একটি শুভেচ্ছা পত্রে সকল সুহৃদ ও সহকর্মীদের লিখেছেন “হালট্রিপের সাথে আপনাদের সম্পর্ক বিশ্বাস আর আস্থার। বর্তমান পরিস্থিতি আমাদেরও নতুন অভিজ্ঞতার মুখোমুখি করেছে। সবার প্রতি বিশেষ অনুরোধ, সামাজিক মাধ্যমে অসত্য তথ্য আর ছড়ানো গুজব বিশ্বাস না করতে। ধৈর্য সহকারে আমাদের সাথে থাকুন। সৃষ্ট জটিল পরিস্থিতি থেকে বেড়িয়ে আসতে সম্ভাব্য সব ধরনের প্রস্তুতি নিয়ে কাজ করছি। আমাদের অফিস নিয়মিতভাবেই চলছে। নিয়মিত লেনদেন হচ্ছে।

তবে ব্যবসা বন্ধু আর সহকর্মী হিসেবে অনেকের কাছ থেকেই আমরা অপ্রত্যাশিত ব্যবহার পেয়েছি। যা আমাদের মর্মাহত করেছে। ব্যবসায় কখনও কখনও কঠিন সময় আসে। আমরা সবাই যেন এ সত্যটা ভুলে না যাই। ব্যবসায় চড়াই-উতরাই আছে।

হালট্রিপের সাথে জড়িয়ে আছে ৭~৮ হাজার পরিবারের সদস্য আর সম্পর্ক। বাংলাদেশের এভিয়েশন ও ট্যুরিজম ইন্ডাস্ট্রিতে হালট্রিপ আস্থার সাথেই ব্যবসা করে আজ সফল। আপনারা সবাই তা জানেন, বোঝেন ও দেখেছেন।

আপনাদের আস্থার সাথে বলতে চাই, আমাদের একটু সময় দিন, ধৈর্য রাখুন। অতীতের মতো বিশ্বাস রাখুন, যখন আমরা নতুন কিছু করার প্রত্যয়ে শুরু করেছিলাম আপনাদের সঙ্গী করে।

আশা করছি, আগামী ২৫ জানুয়ারির (২০২০ সাল) মধ্যে চলমান সমস্যাগুলো কাটিয়ে উঠা সম্ভব হবে। আমাদের অফিসের প্রতিটি কর্মী পরিস্থিতি সামলে নিতে অবিরাম কাজ করছেন।

বিশ্বস্ত আর ভালো প্রতিষ্ঠান হিসেবে আমরা সব ভুলে নতুন প্রত্যয়ে, নতুন উদ্যেমে কাজ করতে দৃঢ়প্রত্যয়ী। এমন পরিস্থিতি আমাদের জন্যও অনভিপ্রেত, অপ্রত্যাশিত। হালট্রিপ পরিবার সবাইকে নিয়ে আবারও ঘুরে দাঁড়াবে। আমাদের প্রতি আস্থা রাখুন। পরিস্থিতি সামলে নেয়ার সময়টুকু দিন।

সম্ভাব্য সবকিছু নিয়েই আমরা নিরলস, নির্ঘুম কাজ করে যাচ্ছি। আপনাদের বিভ্রান্ত হওয়াটাকে কঠিন পরিস্থিতির অংশ হিসেবে বিবেচনায় নিয়ে ভবিষ্যতের সম্পর্ক আরও সুদৃঢ় হবে সেই আশা রাখছি। আবারও ধন্যবাদ দিতে চাই আমাদের সাথে ব্যবসাবান্ধব ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখায়।”

Please follow and like us: