31 C
Dhaka
Tuesday, May 17, 2022
Google search engine
প্রথম পাতাঃফিচারসাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কিমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কিমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কিমিটির সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাব গভীর উদ্বেগের সাথে লক্ষ করছে যে, ‘সাতক্ষীরা প্রেসক্লাব’র নাম ব্যবহার করে স্থানীয় দুটি পত্রিকায় কথিত নির্বাহী কমিটির সভা আহবান অনুষ্ঠিত হয়েছে মর্মে দেখানো হয়েছে। যেখানে কোথায় সভাটি অনুষ্ঠিত হল বা কারা উপস্থিত ছিল এমন কোনো তথ্য নেই। এ ধরনের মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশন করে সাংবাদিকদের মধ্যে বিভেদের চেষ্টা করা হচ্ছে।
সাতক্ষীরা প্রেসক্লাবের নিজস্ব ভবনে প্রেসক্লাবের কার্যক্রম পরিচালিত হচ্ছে। সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্য এবং সাংবাদিকদের পদচারনায় প্রেসক্লাব এখন মুখরিত। প্রেসক্লাব এখন সাতক্ষীরার মানুষের সার্বজনীন প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সুতরাং প্রেসক্লাব নিয়ে কেউ ষড়যন্ত্র বা চক্রান্ত করলে প্রেসক্লাবের সদস্যরা সমুচিতভাবে তার জবাব দেবে। প্রেসক্লাব নেতৃবৃন্দ একইসাথে হুশিয়ারী উচ্চারন করেন যে, প্রেসক্লাবের একটি নিজস্ব গঠনতন্ত্র আছে।
এর বাইরে প্রেসক্লাবকে কোনো ব্যাক্তির তল্পীবাহক প্রতিষ্ঠানে পরিগণিত করার চেষ্ঠা করা হলে তাদেরকে চিহ্নিত করে গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।
সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী সভাকক্ষে রোববার সন্ধ্যায় প্রেসক্লাবের সভাপতি দৈনিক দৃষ্টিপাতের সম্পাদক জি এম নুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাতক্ষীরা প্রতিনিধি মোজাফ্্ফর রহমানের সঞ্চালনায় বক্তব্য সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক কল্যাণের জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়না, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তা ও ডেইলি ট্রাইব্যুনালের জেলা প্রতিনিধি এ বি এম মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি আক্তারুজ্জামান বাচ্চু, অর্থসম্পাদক সাপ্তাহিক মুক্ত স্বাধীনের সম্পাদক মো: আবুল কালাম, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নিউজ টোয়েন্টি২৪ এর জেলা প্রতিনিধি শাকিলা ইসলাম জুঁই, দপ্তর সম্পাদক যমুনা টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আহসানুর রহমান রাজীব। নির্বাহী সদস্য আরটিভির জেলা প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী, গাজী টিভি ও দৈনিক পূর্বাঞ্চলের জেলা প্রতিনিধি কামরুল হাসান, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি মোহাম্মদ আলী সুজন।
সভায় ২২ জানুয়ারী কার্যনির্বাহী গঠনের পর সাতক্ষীরা প্রেসক্লাবের নতুন কমিটিকে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধি সহ সাধারণ মানুষ যারা প্রেসক্লাবে এসে ফুলের শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানিয়েছে তাদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।

সভায় ক্রীড়া প্রতিযোগিতা, বার্ষিক বনভোজনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া প্রেসক্লাবে সদস্য পেতে আগ্রহীদের নিয়ম অনুযায়ী আবেদন আহবান করা হয়েছে।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: