32 C
Dhaka
Friday, May 20, 2022
Google search engine
প্রথম পাতাঃকরোনা-আপডেট-বিডিহিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের ত্রান বিতরণ

হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের ত্রান বিতরণ

নারায়ণগঞ্জের নয়ামাটিতে আজ ০৫ মে’২০২০ হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের জেলা কার্যালয়ের নীচতলায় বিকালে করোনা মোকাবেলায় হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর ও বন্দরের কিছু পরিবারের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করা হয়েছে।
উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন সংগঠন দুটির কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি জেনারেল মানিক চন্দ্র সরকার, জয়েন্ট সেক্রেটারি বাসুদেব দাস, হিন্দু ইয়ুথ ইয়ুথ ফোরামের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোহন দাস, ছাত্র হিন্দু ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক পার্থ সারথী রায়,সঞ্জীত কুমার সাহা প্রমুখ।

হিন্দু হেরিটেজ ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় হিন্দু ফোরামের কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি জেনারেল মানিক চন্দ্র সরকার বলেন করোনা ভাইরাস সংক্রমণ রোধে বন্ধ রয়েছে সব ধরণের প্রতিষ্ঠান। এতে কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছেন শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষগুলো। এ অবস্থায় শুধু সরকারিভাবেই নয়, বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগেও অসহায় এই মানুষগুলোর সহায়তায় এগিয়ে আসছেন অনেকেই। দিচ্ছেন চাল, ডাল, আটাসহ বিভিন্ন ত্রাণ সহায়তা। আর এ ধারা অব্যাহত রাখতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
মনে রাখতে হবে একাত্তরে বাংলাদেশের মানুষ যে ভাবে বিজয় অর্জন করেছিল এবারও ঐক্যবদ্ধভাবে করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে বিজয় অর্জন করবে। সবাইকে যার যার ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে করোনা ভাইরাসের বিরুদ্ধে এ যুদ্ধে জয়লাভ করতে হবে।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: