মহিয়সি মা মনোয়ারা জামান এর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

চলে গেলেন জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মা মনোয়ারা জামান (৭৫)। (ইন্নালিল্লাহি …. রাজিউন)।
তিনি মাগুরার ৫বারের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রয়াত জননেতা এ্যাড. আছাদুজ্জামান এর সহধর্মিনী ছিলেন।
আজ রবিবার (২৮ জুন ২০২০ইং) বিকাল ৫টায় তিনি নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৫পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল রোজ সোমবার (২৯ জুন ২০২০ইং) সকাল ১০টায় মাগুরা পিটিআই স্কুলের মাঠে সামাজিক দূরত্ব রক্ষা করে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রীর শোকঃ বঙ্গবন্ধুর অন্যতম সহচর, পাঁচবারের সংসদ সদস্য, মাগুরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযাদ্ধা অ্যাডভোকেট আছাদুজ্জামানের সহধর্মিণী এবং অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, এমপি- এর মাতা; মনোয়ারা জামান- এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু জানান- মাগুরার বহু লড়াই সংগ্রাম আর ইতিহাসের স্বাক্ষী মনোয়ারা জামান ছিলেন একজন মহিয়সি নারী।  তিনি এ্যাড. আছাদুজ্জামান এর সংসার সামলানোর পাশাপাশি ধর্ম বর্ণ নির্বিশেষে মাগুরার মানুষের সুখ দুঃখের সাথী ছিলেন। তিনি হয়ে উঠেছিলেন আপামর জনতার মা। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে আমরা শোকা প্রকাশ করছি।
তাছাড়াও জেলা প্রশাসক আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা পঙ্কজ কুমার সাহা, স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক সালাউদ্দিন আহমেদ, জেলা যুবলীগ আহবায়ক ফজলুর রহমানসহ সকল শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেন।
মাগুরার সাংবাদিক সমাজের পক্ষ থেকে চ্যানেল আই জেলা প্রতিনিধি ও মাগুরা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শামীম খান সহ শহরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছে।
BDC News পরিবারের পক্ষ থেকে প্রকাশক ও সম্পাদক সুজন ভৌমিক এবং চ্যানেল আই সিনিয়র ফটো সাংবাদিক ও BDC News সম্পাদকীয় উপদেষ্টা শাহীনুর আহমেদ গভীর শোক জানিয়েছেন।
করোনা পরিস্থিতে মরহুমার বাড়ীতে ভিড় না করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Please follow and like us:

হালনাগাদঃ