বালিয়াকান্দিতে মুক্তিযোদ্ধা একদিল হোসেনের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা গ্রামের  বীর মুক্তিযোদ্ধা   একদিল হোসেনের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার সকালে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ৯টায়  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
উপজেলা নির্বাহী অফিসার একেএম  হেদায়েতুল  ইসলাম,জেলা ও থানা পুলিশ সদস্যরা সালামী প্রদান করেন। এসময়  উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) এস,এম আবু দারদা, রাজবাড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডেরর সাবেক সদস্য আব্দুল খালেক মন্ডল, থানার এস,আই নূর মোহাম্মদ, নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুর সালামসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
 প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনের পর ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরআগে সকালে নামাজে জানাযায় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা, এলাকার লোকজন উপস্থিত ছিলেন। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শুক্রবার বিকালে যশোর সি,এম,এইচ হাসপাতালে হ্রদ রোগ জনিত কারনে ৬৮ বছর বয়সে  মৃত্যু বরণ করেন। মৃত্যু কালে  দুই পুত্র ও স্ত্রীসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।  বীর মুক্তিযোদ্ধা একদিল হোসেন ১৯ বছর বয়সে বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। যুদ্ধ শেষে ১৯৭২ সালের ফেব্রুয়ারিতে সেনাবাহিনীতে যোগ দেন।  ২০০০ সালে অবসরে যান বগুড়া সেনানিবাস থেকে। তার বড় ছেলে টেকনিক্যাল ইঞ্জিনিয়ার, ছোট  ছেলে নির্বাহী মাজিস্ট্রেট, গাইবান্ধা জেলায় কর্মরত। বর্তমান তিনি নারুয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দ্বায়িত্ব পালন করছিলেন।
Please follow and like us:

হালনাগাদঃ