BDCNEWS
hm expo logo

খ্রিষ্টাব্দ। বঙ্গাব্দ। সময়ঃ

শিরোনাম

শালিখায় ব্লাড ব্যাংকের উদ্যোগে ইফতার বিতরণ

খুলনা বিভাগ মাগুরা জেলা

প্রকাশঃ 2024-04-09 00:00:42 |

শেয়ার করুনঃ Facebook | Twitter | Whatsapp | Linkedin

দেখা হয়েছে 25 বার।


শালিখায়  ব্লাড ব্যাংকের  উদ্যোগে ইফতার বিতরণ

-শালিখা(মাগুরা)প্রতিনিধিঃ
মাগুরার শালিখা উপজেলায় সোমবার (৮ এপ্রিল)  ছয়টি মাদ্রাসায় সৎ সংঘ ব্লাড ব্যাংকের  উদ্যোগে  তিনশত জনকে ইফতার বিতরণ করা হয়েছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি খায়রুজ্জামান আকাশ মোবাইল ফোনে জানান,শালিখা উপজেলার শিক্ষার্থী ও যুবকদের তৈরি ‘একটি  সামাজিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন সৎ সংঘ ব্লাড ব্যাংক। আমরা আজ সোমবার ২৮ শে রমজান হরিশপুর হোগলাডাঙ্গা হাফেজিয়া মাদ্রাসা,হরিশপুর কাজীপাড়া মাদ্রাসা,হরিশপুর দক্ষিণপাড়া হাফেজিয়া মাদ্রাসা, পাঁচকাহুনিয়া কাজীপাড়া হাফেজিয়া মাদ্রাসা,  সীমাখালী বদরুল উলুম কওমী ও এতিমখানা ও বাঘারপাড়া উপজেলার  খানপুর  এতিমখানা মাদ্রাসায় তিনশত জনে ইফতার বিতরণ করা হয়।তিনি আরো বলেন, আমাদের সংগঠনের মুল কাজ হলো রক্তদান করা ও রক্ত ম্যানেজ করে দেওয়া। আমাদের উদ্দেশ্য একটাই হাসপাতালে আসা বা ভর্তি হওয়া কোন রোগী যেন রক্তের অভাবে মারা না যায়।তিনি আরো বলেন আমরা রক্তদানের পাশাপাশি সামাজিক কাজ করার চেষ্টা করি।উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় করা হয়েছে। রক্ত দানের বিষয়ে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান।

এইসময় আরো উপস্থিত ছিলেন সৎ সংঘ ব্লাড ব্যাংকের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম,সহ-সভাপতি ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক তুষার ইমরান,সহ-সাধারণ সম্পাদক আশিক, সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান মিমসহ সংগঠনের সদস্য বৃন্দ।

Leave a Comment:
2.

BD Travel Info Channel

BDCNEWS Channel

Raindrop Tours Channel

Raindrop Tours Channel

Raindrop eShop Channel

Soumya Bhowmik Channel

hm-expo
উপরে দেখুন