BDCNEWS
hm expo logo

খ্রিষ্টাব্দ। বঙ্গাব্দ। সময়ঃ

শিরোনাম

ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে কিশোর খুন

ময়মনসিংহ বিভাগ ময়মনসিংহ জেলা

প্রকাশঃ 2024-04-19 00:45:11 |

শেয়ার করুনঃ Facebook | Twitter | Whatsapp | Linkedin

দেখা হয়েছে 80 বার।


ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে  কিশোর খুন

-নিজস্ব প্রতিবেদক। 


ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারে বসার জেরে  মোফাজ্জল হোসেন (১২) নামে এক কিশোর খুন হয়েছে।  

 বুধবার  ( ১৭ এপ্রিল ) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে এই নৃসিংস খুনের ঘটনা ঘটেছে। নিহত কিশোর মোফাজ্জল হোসেন মৃত আলাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় পাইভাকুড়ি উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আল মুক্তাদির শাহীন বলেন, ঘটনাটি দুঃখজনক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)  সুমন চন্দ্র রায় বলেন, একদল শিশু কিশোররা বাড়ির পাশে বসে মোবাইলে খেলাধুলা করছিল। এ সময় চেয়ারে বসা নিয়ে  মো. মোবারক হোসেন (১৪) এর  সাথে কথা কাটাকাটি ও বাকবিতন্ডা হয় নিহত মোফাজ্জল হোসেনের। এ ঘটনায় মোবারক হোসেন মারাত্বক রাগান্বিত  হয়ে মোফাজ্জল হোসেনকে বুকে পিঠে কিল- ঘুষি ও স্বজোরে লাথি দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোফাজ্জল। এদিকে এঘটনার পর থেকে ঘাতক গা ঢাকা দিয়ে পালিয়ে বেড়াচ্ছ । 

ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকার পরিস্থিতি  নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এবিষয়ে মামলা দায়ের  করা হয়েছে

Leave a Comment:
2.

BD Travel Info Channel

BDCNEWS Channel

Raindrop Tours Channel

Raindrop Tours Channel

Raindrop eShop Channel

Soumya Bhowmik Channel

hm-expo
উপরে দেখুন