BDCNEWS
hm expo logo

খ্রিষ্টাব্দ। বঙ্গাব্দ। সময়ঃ

শিরোনাম

যশোর এর শার্শায় ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

খুলনা বিভাগ যশোর জেলা

প্রকাশঃ 2024-04-26 00:27:48 |

শেয়ার করুনঃ Facebook | Twitter | Whatsapp | Linkedin

দেখা হয়েছে 29 বার।


যশোর এর শার্শায় ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে

-বেনাপোল প্রতিনিধিঃ
শার্শা উপজেলার নাভারন বুুজবাগান হাইস্কুলের সহকারী শিক্ষক ছাত্রীকে শ্লীলতা হানি করায় ওই ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছে স্কুলের ম্যানেজিং কমিটি ও জেলা ও উপজেলা প্রশাসনের  কাছে। সহকারী শিক্ষক আব্দুল আলীম এর বিরুদ্ধে এছাড়া ও একাধিক নারী ঘটিত নানা ধরনের কেলেংকারী রয়েছে বলেও এলাকায় গুঞ্জন রয়েছে।

বুরুজবাগান হাইস্কুলের শিক্ষক আব্দুল ্আলীম তার স্কুলের দশম শ্রেনীর ছাত্রীকে প্রাইভেড পড়াতো। ওই ছাত্রীকে প্রাইভেড পড়ানোর ফাকে ফাকে তার গায়ে বিভিন্ন সময় সুযোগ বুঝে হাত দেওয়ার চেষ্টা করত। সম্প্রতি ওই ছাত্রীদের সহপাঠিদের প্রাইভেড পড়া শেষে তাকে নোট দেওয়ার কথা বলে দেরী করতে বলে। এরপর অন্যান্্য ছাত্র ছাত্রী চলে গেলে ওই ছাত্রীকে সে কুরুচিপুর্ন কথা বলে। সে শিক্ষকের আচারনে ক্ষুব্দ হয়ে বিষয়টি তার মাকে বলে। তারপর সে অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গের মাধ্যেমে উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবর অভিযোগ দেওয়ার পর সে শিক্ষক সাময়িক বরখাস্ত রয়েছে।

এ ব্যাপারে শিক্ষক ্ আলীম এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। এর আগে এক শিষ্কিকার সাথে এরকম আচারন ও একাধিক নারীদের সাথে স্কুলের শিড়ির নীচে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ এর বিষয় জানতে চাইলে তিনি বলেন কিছু সত্য কিছু মিথ্যা। এরকম ঘটনা আর হবে না বলে তিনি জানান।

নাভারন বাজার এলাকার সেলিম রেজা বলেন এ শিক্ষক এর বিরুদ্ধে একই ধরনের অভিযোগ আরো কয়েকবার হয়েছে। তার চরিত্র খারাপ। তাকে স্কুল থেকে সরিয়ে না দিলে পরিবেশ নস্ট হবে। স্কুলে অভিভাবকরা তাদের ছেলে মেয়েদের স্কুলে দিতে কুন্ঠাবোধ করবে। কারন যাদের কাছে নিরাপদ তারাই যদি নষ্টামি করে    তাহলে কি ভাবে লেখা পড়ার পরিবেশ ভাল থাকবে।

Leave a Comment:
2.

BD Travel Info Channel

BDCNEWS Channel

Raindrop Tours Channel

Raindrop Tours Channel

Raindrop eShop Channel

Soumya Bhowmik Channel

hm-expo
উপরে দেখুন