রায়ানসে সাশ্রয়ী দামে আই লাইফের ল্যাপটপ

0
243

আমেরিকান ব্র্যান্ড আইলাইফের জেড এয়ার সিএক্স থ্রি মডেলটির দাম প্রায় ২ হাজার টাকা কমিয়ে সাশ্রয়ী দামে বিক্রি করছে প্রযুক্তিপণ্য বিপণনকারী প্রতিষ্ঠান রায়ানস। ল্যাপটপটিতে রয়েছে ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ইন্টেল কোর আই থ্রি প্রসেসর, ইন্টেলের ৫,৫০০ এইচডি গ্রাফিকস। হালকা পাতলা মডেলের ল্যাপটপটি ১৫ই সেপ্টেম্বর পর্যন্ত ২৯ হাজার ৫০০ টাকায় বিক্রি করবে রায়ানস।

আইলাইফের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জেড এয়ার সিএক্স থ্রি ল্যাপটপটি শিক্ষার্থী ও অফিসের কর্মীদের জন্য বিশেষ উপযোগী। এতে গ্রাফিকসের কাজ করা যায় সহজে। ১.৮ কেজি ওজনের ল্যাপটপটি সহজে বহনযোগ্য। এতে ৪ থেকে ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যায়। রায়ানসে দুই হাজার ৬২৩ টাকা মাসিক কিস্তিতেও (http://bit.ly/2k4PUSy) ল্যাপটপটি কেনা যাবে।

আমেরিকান ব্র্যান্ড আই লাইফের ল্যাপটপগুলো সরাসরি দুবাই থেকে আমদানি করায় গুন ও মানে আন্তর্জাতিক মানসম্পন্ন। দ্রুত কাজ করার জন্য রয়েছে ৪ গিগা বাইট রেম এবং ডাটা সংরক্ষণ করার জন্য রয়েছে ১০০০ গিগা বাইট হার্ড ডিস্ক, প্রয়োজনে বাড়ানো যায়। আরবদেশ থেকে আমদানি করায় এই ল্যাপটপের বিল্ড ইন কোয়ালিটি খুবই মজবুত, দেখতে খুবই স্লিম চমৎকার, পারফরমেন্সেও অতুলনীয়।

সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ব্যবহারকারীরা প্রয়োজনীয় সব ধরনের গ্রাফিক্স কাজ করতে পারবে। এটি আউটসোর্সসিং, ফ্রি লান্সিং কাজের উপযোগী। অফিসের গুরুত্বর্পূণ ইমেইল চেকিং , প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাসট্রেটর, ফটোশপ সহ নানা ধরনের কাজ করা যাবে অনায়েসে। ১.৮ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য, রয়েছে ৪ থেকে ৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ সুবিধা।

আকর্ষণীয় ডিজাইনে, কালো এবং সিলভার  রঙে ল্যাপটপটি  পাওয়া যাচ্ছে রায়ান্সের আইডিবি, মাল্টিপ্লান সেন্টার, ইস্টার্ন প্লাস শান্তিনগর, বনানী, উত্তরা, বগুড়া, রংপুর, রাজশাহী, বরিশাল, খুলনা শাখাতে।

২,৬২৩ টাকা মাসিক ইএমআই তে কেনার জন্য ভিজিট করুন http://bit.ly/2k4PUSy

২ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টিসহ লিমিটেড স্টকের অফারটি এখনই শেয়ার করে প্রিয়জন কে জানিয়ে দিন।
প্রয়োজনে হেল্প লাইন নাম্বার 01847052082, 01847052080

Please follow and like us:

হালনাগাদঃ