পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা মহিলা ফুটবল দল

পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সাতক্ষীরা মহিলা ফুটবল দল

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরায় মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্নামেন্টের-২০১৯ এর ফাইনালে সাতক্ষীরা জেলা মহিলা দল চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনালে সাতক্ষীরা ৬-১গোলে ঝিনাইদহ জেলা মহিলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
সোমবার বিকাল চারটায় সাতক্ষীরা স্টেডিয়ামে সাতক্ষীরা জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে চার দলীয় এই পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্ণামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ. মহিদ উদ্দীন।


ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভাপতি মো.আশরাফুজ্জামান আশু, সাতক্ষীরা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান, ফিফা রেফারি তৈয়ব হাসান বাবু সহ প্রমুখ।
ফাইনাল খেলায় সাতক্ষীরা ও ঝিনাইদহ জেলা মহিলা ফুটবল দল মুখোমুখি হয়। প্রথমার্ধের খেলার বিরতি পর্যন্ত জাতীয় মহিলা দলের সাবিনার সরাসরি পেলান্টি শুটের গোলে সাতক্ষীরা জেলা মহিলা ফুটবল দল ১-০ গোলে এগিয়ে যায়। এরপর দ্বিতীয়ার্ধে ঝিনাইদহ ২-১ গোল করার পর সাতক্ষীরা মহিলা ফুটবল দল দল পর পর ৬-১ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয়। খেলায় সাতক্ষীরার পক্ষে জাতীয় দলের সাবিনা ২ গোল করে ম্যান অব দ্যা ম্যাাচ হন। এছাড়া মাসুরা, লিপি, সাবিনা আক্তার ও জনা একটি করে গোল করেন। এবারে এ ফাইনাল খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. নাসিরউদ্দীন। সহকারী হিসাবে ছিলেন আবদুল গফ্ফার ও আবু ওয়াহেদ বাবলু ও মনিরুজ্জামান।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here